ধন্যবাদ বন্ধু, ধন্যবাদ

14 Feb 2022
ধন্যবাদ বন্ধু, ধন্যবাদ

মন্থর শুরুর পর ২২ গজে রীতিমতো ঝড় তুলেছিলেন চাদউইক ওয়ালটন। তার ৪৪ বলে ৮৯ রানের ইনিংসে ১৮৯ রানের বড় সংগ্রহ গড়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৭ বাউন্ডারির সঙ্গে ৭ ছক্কা হাঁকান জ্যামাইকান এ হার্ড-হিটার। ২০২ স্ট্রাইক রেটের খুনে ইনিংসই বন্দর নগরীর দলটির জয়ের পিলার গড়ে দিয়েছে ওয়ালটন। ৭ রানের জয়ে বঙ্গবন্ধু বিপিএল-এ শিরোপা সম্ভাবনা বাঁচিয়ে রেখেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ম্যাচ সেরা হয়েছেন ওয়ালটন। ম্যাচের পর বিভিন্ন বিষয়ে কথা বলেছেন ৩৬ বছর বয়সি জ্যামাইকান। এখানে তার কিছু অংশ তুলে ধরা হল।

প্রশ্ন: দারুণ জয়ের পর ম্যাচ নিয়ে কি বলবেন?

চাদউইক ওয়ালটন: দারুণ জয়ে আরেক ধাপ উত্তরণে আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ধন্যবাদ জানাতে চাই। খুলনা টাইগার্সকেও কৃতিত্ব দিতে হবে। তারা ম্যাচে দারুণ খেলেছে। লড়াকু মানসিকতা দেখিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছে।

প্রশ্ন: ম্যাচের প্রতিদ্বন্দ্বিতা সম্পর্কে কি বলবেন?

চাদউইক ওয়ালটন: আমার দৃষ্টিতে এটা ছিল দারুণ একটা ম্যাচ। দর্শক-সমর্থকরা আমাদের কাছ থেকে এ ধরনের ক্রিকেটেই প্রত্যাশা করেন।

প্রশ্ন: আজকের দিনটা কি আপনার ছিল?

চাদউইক ওয়ালটন: ক্রিকেটে প্রতিদিন কিন্তু আপনার পক্ষে যাবেনা। আজকের দিনটি হয়তো আমার ছিল। আমি নিজের মতো করে দলকে সার্ভিস দিতে চেষ্টা করেছি। আগামিকালও আমার দিন হবে- বিষয়টা এমন নয়। সেদিনটি হয়তো অন্য কারোর হবে।

প্রশ্ন: ম্যাচের উইকেট নিয়ে কি বলবেন?

চাদউইক ওয়ালটন: আজকের উইকেট ব্যাটিংয়ের জন্য দারুণ ছিল। এমন উইকেট প্রস্তুত করার জন্য গ্রাউন্ড স্টাফদের কৃতিত্ব দিতে হবে।

প্রশ্ন: বিপিএল কতোটুকু উপভোগ করছেন?

চাদউইক ওয়ালটন: দল হিসেবে আমরা উত্থান-পতনের মধ্যে দিয়ে চলছি। সব দলেরই এমন অবস্থা আসে। কিন্তু ব্যক্তিগতভাবে আমি ক্রিকেটটা উপভোগের চেষ্টা করছি। এখানে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, আমরা এখনো প্রতিযোগিতায় টিকে আছি। শিরোপার জন্য লড়াই করছি।

প্রশ্ন: বাংলা কতোটুকু রপ্ত করতে পেরেছেন?

চাদউইক ওয়ালটন: অট্ট হাসি! আমি অনেক বাংলা শব্দ জানি। কিন্তু তা এখন উচ্চারণ করতে চাইনা। (এরপর ভাঙ্গা ভাঙ্গা বাংলায় বলেন) ধন্যবাদ বন্ধু, ধন্যবাদ।

Sponsor

Top